স্যামসাং m10 বাংলাদেশ প্রাইস | Samsung M10

স্যামসাং মোবাইল বিশ্বস্ততার একটি নাম ।আপনি যদি স্যামসাং মোবাইল কিনতে চান তাহলে স্যামসাং m10 নিতে পারেন । এই পোস্টে আমি আপনাদের সাথে স্যামসাং m10.....

স্যামসাং m10 বাংলাদেশ প্রাইস - স্যামসাং মোবাইলের জনপ্রিয়তা বাংলাদেশে দিন দিন বেড়েই চলেছে। আপনাদের সাথে যে মোবাইলটি শেয়ার করব এই মোবাইলটির নাম হলো স্যামসাং m10 । আমরা এখন এই মোবাইলটি সম্পর্কে বিস্তারিত জানব। এই মোবাইলটি বাংলাদেশ প্রাইস কত? 


৭০০০ টাকার মধ্যে ভালো মোবাইল  বাংলাদেশ ২০২২ |  7 হাজার টাকার মধ্যে ভালো মোবাইল


এটি ব্যবহারের সুবিধা কেমন? আমরা মোবাইল কিনতে যাওয়ার আগে চিন্তা করি যে মোবাইলটি কেমন হবে, এর র‌্যাম রোম কত সেগুলো জানার জন্য গুগলে সার্চ করে থাকি। এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে স্যামসাং m10 এর বিস্তারিত শেয়ার করব। 


অন্য পোষ্ট - 

১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল

৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

১৫০০ টাকার মধ্যে বাটন মোবাইল

৬০০ টাকার মধ্যে মোবাইল | ৬০০ টাকার মধ্যে বাটন মোবাইল ২০২২


স্যামসাং m10 বাংলাদেশ প্রাইস | Samsung M10



স্যামসাং m10 বাংলাদেশ প্রাইস


বাংলাদেশের পেক্ষাপটে Samsung Galaxy M10 মোবাইলের মূল্য ১১,৯৯৯ টাকা। আপনার জানার সুবিধার্থে এর সংক্ষিপ্ত বিবরণ নিচে তুলে ধরছি।


দাম: ১১,৯৯৯

মডেল: Samsung Galaxy M10

ক্যামেরা: 13+5 এমপি, 5 এমপি

কোয়াড-কোর প্রসেসর: 1.6 GHz

রম: 16 জিবি

ডিসপ্লে: 6.22 ইঞ্চি

র‍্যাম: 2 জিবি

ব্যাটারি: 3,400 mAh




 Samsung Galaxy M10 এ মোবাইলটিতে আপনার দুটি সিম ব্যবহার করতে পারবেন। এ নেটওয়ার্ক 2G, 3G, 4G। Ocean Blue, Charcoal Black এই দুটি কালারের মধ্যে নিতে পারবেন। এর ইউএসবি v2.0। এই মোবাইলটি ডিমিনেশন 155.6 x 75.6 x 7.7 millimeters।  এই মোবাইলটি Camera: Back 13+5 MP, Front 5 MP। এর র‌্যাম ২ জিবি, রোম ১৬ জিবি। ডিসপ্লে ৬.২২ ইঞি। ব্যাটারি ৩,৪০০ মেঘাবাইট। এটির ওজন ১৬৩ গ্রাম।  


এ মোবাইলটিতে আপনার ফেস লক, ফিঙ্গার লক, প্যাটার্ন আপনি ইচ্ছামত লক ব্যবহার করতে পারবেন। বিভিন্ন গেম খেলতে পারেন যেমন পাবজি। 

এই মোবাইলটিতে আপনারা বিভিন্ন সুবিধা ভোগ করতে পারবেন। তবে কেনার পূর্বে ফোনটি অবশ্যই দেখে কিনতে হবে। এর মূল্য যাচাই করে তারপর কিনবেন। বাজারে মূল্য বাড়ে আবার কমে তাই কিনার আগে মূল্য যাচাই করে কিনতে হবে। 
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url