শাওমি সবচেয়ে কম দামি ফোন | Xiaomi Redmi | Xiaomi 11T Pro

 শাওমি সবচেয়ে কম দামি ফোন | Xiaomi Redmi | Xiaomi 11T Pro - বর্তমান বিশ্বে শাওমি ফোন বেশ জনপ্রিয় তবে বাংলাদেশে শাওমি ফোন শীর্ষ 5 জনপ্রিয় মোবাইলের ভিতরে একটি। আপনি যদি কম বাজেটের ভিতর শাওমি মোবাইল ফোন কিনতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। এই পোস্টে আমি শাওমি সবচাইতে কম দামি ফোন তুলে ধরার চেষ্টা করব। এছাড়া শাওমির বর্তমানে নতুন একটি ফোন Xiaomi 11T Pro এই মোবাইলটি নিয়ে কথা বলবো। এই মোবাইল টির দাম ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলবো।


অন্য পোষ্ট - 

৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

৭০০০ টাকার মধ্যে ভালো ফোন ২০২২ বাংলাদেশ

১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল

৬০০০ টাকার মধ্যে ভালো ফোন ২০২২ বাংলাদেশ

১৫০০ টাকার মধ্যে মোবাইল

৫০০০ টাকার মধ্যে 4g মোবাইল বাংলাদেশ


শাওমি সবচেয়ে কম দামি ফোন



শাওমি সবচেয়ে কম দামি ফোন

শাওমি সবচেয়ে কম দামি ফোন যেগুলো রয়েছে আমি চেষ্টা করব সেই সকল ফোনগুলি তুলে ধরার জন্য।আপনার বাজেট যদি 10 হাজারের কম হয় তাহলে শাওমির এই সকল মোবাইল গুলো দেখতে পারেন।

Xiaomi redmi 6a

Xiaomi redmi 5A

Xiaomi redmi 2

Xiaomi redmi 7A

আপনি যদি 10 হাজার টাকার ভিতরে শাওমি কম দামি ফোন গুলো কিনতে চান তাহলে এই সকল ফোনগুলি দেখতে পারেন। নিচে আমি শাওমির ফোনগুলোর নাম তুলে ধরেছি।

Xiaomi redmi 9C NFC

Xiaomi redmi y3

Xiaomi redmi 8

Xiaomi redmi 9i

Xiaomi redmi 9At

Xiaomi redmi 8A pro

Xiaomi redmi 9A

আপনি যদি 15000 টাকার মধ্যে শাওমি  ভালো মোবাইল ফোন গুলি কিনতে চান তাহলে এই ফোন গুলো দেখতে পারেন । নিচে ফোন গুলির নাম দিয়ে দিচ্ছি।



Xiaomi Redmi Note 8 Pro

Xiaomi Redmi Note 10 128GB

Xiaomi Redmi Note 8

Xiaomi Mi A3


আপনি যদি 20000 টাকার মধ্যে শাওমি ভালো মোবাইল ফোন গুলো কিনতে চান তাহলে নিচের এই লিস্ট গুলো দেখতে পারেন।

Xiaomi Redmi Note 10

Xiaomi Redmi Note 8 2021

Xiaomi Redmi Note 10T 5G

Xiaomi Redmi 9 Power

Xiaomi Poco X3 GT

আপনার বাজেট যদি 25000 টাকা হয়ে থাকে তাহলে নিচের লিস্ট থেকে  শাওমির যেকোনো একটি ফোন নিতে পারেন।


Xiaomi Mi 10i 8GB RAM

Xiaomi Redmi Note 9 Pro Max 8GB RAM

Xiaomi Mi 10i 128GB

Xiaomi Redmi Note 10 Pro Max 8GB RAM


30 হাজার টাকা বাজেটের ভিতরে শাওমির ভালো মোবাইল ফোন গুলি যদি কিনতে চান তাহলে নিচের লিস্ট থেকে এই ফোন গুলো দেখতে পারেন।



Xiaomi Poco X3

Xiaomi Poco M2 Pro

Xiaomi Redmi Note 10 Pro

Xiaomi Mi 11 Lite

Xiaomi Poco X3 Pro


শাওমি সবচেয়ে কম দামি ফোন ২০২২

শাওমি সবচেয়ে কম দামে মোবাইল ফোন গুলি নিচে তুলে ধরব । 2022 সালে শাওমির যেসকল ফোনগুলি কম বাজেটের ভিতর রয়েছে আমি নিচে পর্যায়ক্রমে সেই সকল ফোন নিয়ে আলোচনা করবো। আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে।

Xiaomi Redmi Go শাওমি সবচেয়ে কম দামি ফোন ২০২২

শাওমি সবচেয়ে কম দামি ফোন এর এই তালিকায় প্রথমে আমি যেই মোবাইল ফোনটি রেখেছি সেটি হল Xiaomi Redmi Go। কেননা এই মোবাইল ফোনটি আপনি কিনতে পারছেন মাত্র৬,৯৯৯ টাকা ( 1/8 GB)  ও ৭,৪৯৯ ( 1/16 GB) টাকা। এই মোবাইল ফোনটিতে টুজি থ্রিজি ও 4g পর্যন্ত নেটওয়ার্ক সাপোর্ট করে।

পিছনের ক্যামেরা থাকছে 8 মেগাপিক্সেল ও সামনের ক্যামেরা পাচ্ছেন 5 মেগাপিক্সেল। এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন রয়েছে 8.0। আপনার বাজেট যদি একেবারে কম হয় তাহলে এই মোবাইল ফোনটি নিতে পারেন । তাছাড়া আমি এই মোবাইল ফোনটি কিনতে আপনাকে উৎসাহিত করবো না।


Xiaomi Redmi 6A শাওমি সবচেয়ে কম দামি ফোন ২০২২


কম দামি ফোনের ভেতর  যেই ফোনটি রাখা হয়েছে সেটি হল Xiaomi Redmi 6A। এই মোবাইল ফোনটির অফিশিয়াল দাম হল ৮,৯৯৯ টাকা মাত্র। এই ফোনটিতে রয়েছে 2 জিবি RAM ও 16 জিবি রম। এই ফোনটিতে 2g, 3g এবং 4g নেটওয়ার্ক সাপোর্ট করে। ক্যামেরার দিক থেকে দেখতে গেলে পিছনের ক্যামেরা পাবেন 13 মেগাপিক্সেল ও সামনের ক্যামেরা পাবেন 5 মেগাপিক্সেল।

আর অপারেটিং সিস্টেম হিসেবে আপনার এই মোবাইল ফোনে রয়েছে Android Oreo v8.1 তবে এটি আপনি আপডেট করতে পারবেন  Android Pie v9.0 (MIUI 11) পর্যন্ত। শাওমির এই ফোনের প্রসেসর হিসেবে পাচ্ছেন Quad-core, 2.0 GHz। আর চিপসেট হিসেবে থাকছে MediaTek Helio A22 । শাওমির এই ফোনটির এখন পর্যন্ত তিনটি কালার রয়েছে ব্ল্যাক ব্লু ও গোল্ড।

এই মোবাইল ফোনটি আপনার ভালো লাগলে নিতে পারেন । তবে কেনার পূর্বে অবশ্যই পুনরায় দাম ভালভাবে যাচাই বাছাই করে নিবেন। কেননা মোবাইল ফোনের দাম প্রতিনিয়ত কম এবং বাড়ে।


Xiaomi Poco C31 শাওমি সবচেয়ে কম দামি ফোন ২০২২


আপনার বাজেট যদি একটু ভালো হয় তাহলে আমি বলব আপনি Xiaomi Poco C31 এই মোবাইল ফোনটি নিতে পারেন। কেননা এই মোবাইল ফোনটির অফিশিয়াল দাম হল ১২,৯৯৯ টাকা মাত্র ( 4/64 GB)। 


অল্প বাজেটের ভিতর এই ফোনটি ভালো হবে কেননা এতে পাচ্ছেন আপনি 4 জিবি র‌্যাম ও 64gb রম। অক্টা কোর প্রসেসর এর পাশাপাশি এতে পাচ্ছেন MediaTek Helio G35 । আর অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০.০। শাওমির এই ফোনটিতে ক্যামেরায় পাচ্ছেন ত্রিপল মেগাপিক্সেল (13+2+2) পিছনে এবং সামনের দিকে পাচ্ছেন 5 মেগাপিক্সেল।


এই মোবাইল ফোনের অন্যান্য পারফরম্যান্স অনেক ভাল পাবেন । আপনার বাজেট যদি একটু কম হয় তারপরও চেষ্টা করে এই ফোনটি আপনি নিতে পারেন। তবে কেনার পূর্বে অবশ্যই পুনরায় দাম দেখে নিবেন কেননা মোবাইল ফোনের দাম প্রতিনিয়ত কম এবং বাড়ে।




Xiaomi 11T Pro

কম দামের পাশাপাশি শাওমির এখন যে মোবাইল ফোনটি নিয়ে কথা বলব সেটি হল Xiaomi 11T Pro। বাংলাদেশে Xiaomi 11T Pro এই ফোনটির দাম হচ্ছে ৬৪,৯৯৯ টাকা মাত্র (  8/256 GB ) অফিশিয়াল প্রাইস।  আপনাদের জানার কৌতূহলবশত এই মোবাইল ফোনটা নিয়ে এখন আলোচনা করতেছি।

xiaomi 11t pro price in bangladesh



Xiaomi 11T Pro সংক্ষিপ্ত একটি বর্ণনা আমি নিচে দিয়ে দিচ্ছি


  Xiaomi 11t Pro Price in Bangladesh  - অফিশিয়াল প্রাইস হচ্ছে ৬৪,৯৯৯ টাকা মাত্র ।

র‌্যাম ও রম - 8/256 GB ।

নেটওয়ার্ক - 2G, 3G, 4G, 5G পর্যন্ত সাপোর্ট করে।

প্রসেসর অক্টা কোর, 2.84 GHz পর্যন্ত

GPU Adreno 660

চিপসেট Qualcomm Snapdragon 888 5G (5 nm)

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 11 (MIUI 12.5)

পিছনের ক্যামেরা

রেজোলিউশন - ট্রিপল 108+8+5 মেগাপিক্সেল

 সামনের ক্যামেরা

রেজোলিউশন - 16 মেগাপিক্সেল


দ্রুত চার্জিং -  120W কুইক চার্জ 3+ (17 মিনিটে 100%)

ব্যাটারি

প্রকার এবং ক্ষমতা লিথিয়াম-পলিমার 5000 mAh ( অপসারণযোগ্য)





শাওমি সবচেয়ে কম দামি ফোন আজকের এই পোস্টটিতে আমি চেষ্টা করেছি কমদামি মোবাইল ফোন গুলো তুলে ধরার জন্য । আশা করি এই পোস্টটি আপনার একটু হলেও উপকারে আসবে । 

তবে সতর্কবার্তা হিসেবে একটা কথা বলতে চাই সেটি হলো মোবাইল ফোন কেনার পূর্বে অবশ্যই অফিশিয়াল দাম দেখে নিবেন এবং অফিশিয়াল ফোনগুলো কিনবেন। এছাড়াও মোবাইল ফোনের দাম  বাড়ে এবং কমে কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে যাচাই বাছাই করে নিবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url