ইনফিনিক্স নোট ১২ আই দাম বাংলাদেশ | Infinix Note 12i price in Bangladesh 2022

 ইনফিনিক্স নোট ১২ আই দাম বাংলাদেশ -  ইনফিনিক্স বাজারে নিয়ে এসেছে নতুন মডেলের মোবাইল ফোন যার নাম হচ্ছে Infinix Note 12i ।  বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে যে ফোনে কথা বলব Infinix Note 12i নিয়ে। এই মোবাইলটির দাম ও Infinix Note 12i এর রেম কত এই সব প্রশ্নের উত্তর দিব। আপনাদের বাজেট যদি ১৭,০০০ বা এর বেশি থাকে তাহলে আপনারা এই ফোনটি দেখতে পারেন।  

অন্য পোষ্ট -

৭ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

৬ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২

৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

৫০০০ টাকার মধ্যে ভাল মোবাইল

ওয়ালটন মোবাইল 4000 টাকা


ইনফিনিক্স নোট ১২ আই দাম বাংলাদেশ | Infinix Note 12i price in Bangladesh 2022



ইনফিনিক্স নোট ১২ এই মোবাইল ফোনে যে ফিচার করে রয়েছে এবং বাংলাদেশে এই মোবাইল ফোনটি আপনি কত টাকার ভিতরে নিতে পারবেন এই বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হয়েছে।


মোবাইল এর দাম জানার জন্য ভিসিট করুন - All Mobile Price in Bangladesh ।




ইনফিনিক্স নোট ১২ আই দাম বাংলাদেশ


ইনফিনিক্স নোট ১২ মোবাইল এর রেম  হল ৪ জিবি ও রম হল ১২৮ জিবি আর এর দাম ১৮,০০০ টাকা মাত্র।

Infinix Note 12i price in Bangladesh 2022


Infinix Note 12i price in Bangladesh 2022 - 18,000 Taka Only ( 4 GB RAM &128 GB ROM) 



বি.দ্রঃ মোবাইল ফোনের দাম প্রতিনিয়ত কম এবং বাড়ে তাই আজকের বাজার মূল্য অনুযায়ী আপ টু ডেট নাও হতে পারে। সঠিক ও সর্বশেষ মূল্যের  দেখার জন্য দয়া করে সর্বদা অফিসিয়াল স্থানীয় দোকান অথবা অফিসিয়াল ব্র্যান্ড এর ওয়েবসাইট ভিসিট করে দেখুন। 


ইনফিনিক্স নোট ১২ আই ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

বাংলাদেশে Infinix Note 12i এর দাম সহ অনানুষ্ঠানিক এবং অফিসিয়াল bd মূল্য, লঞ্চের তারিখ, রিভিউ, রং, ভেরিয়েন্ট, খবর, সম্পূর্ণ স্পেসিফিকেশন, ফিচার, RAM, ইন্টারনাল স্টোরেজ, সাইজ, পারফরম্যান্স নিচে দেওয়া আছে।

মডেল: Infinix Note 12i

বাংলাদেশে মূল্য: 18,000 টাকা (প্রত্যাশিত)

রং: ফোর্স ব্ল্যাক এবং তুষারপাত

প্রদর্শন: 6.82″ IPS LCD (720 x 1640 পিক্সেল)

ক্যামেরা: পিছনে: 50MP+2MP+QVGA এবং সামনে: 8MP

ভেরিয়েন্ট: 4GB/128GB

প্রসেসর: অক্টা-কোর 2.0 GHz কর্টেক্স

ব্যাটারি: Li-Po 5000 mAh

এই মোবাইল ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে  - অ্যান্ড্রয়েড ১২.০।


বিস্তারিত:
কোম্পানি এই ডিভাইসটি 11 মে 2022-এ ঘোষণা করেছিল এবং 11 মে 2022-এ রিলিজ করেছিল।

মডেল:

X6819

প্রদর্শন:

6.82 ইঞ্চি IPS LCD ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, 16M রঙ সমর্থিত, এবং পাঞ্চ-হোল ডিসপ্লে ফোনের রেজোলিউশন 720 x 1640 পিক্সেল, PPI 263 সহ।

শরীর এবং সেন্সর:

সামনের দিকে কাঁচের তৈরি, পেছনে প্লাস্টিক এবং ফ্রেম। মোবাইলটি বাজারে ২টি রঙে পাওয়া যাচ্ছে। রঙগুলি হল ফোর্স ব্ল্যাক এবং তুষারপাত। অন্যদিকে, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট বেশ নিখুঁতভাবে দ্রুত চলে। একটি সেন্সর অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি এবং কম্পাস সেন্সর। ফেস আনলক প্রায় সঠিক।

অন্তর্জাল:

ফোনটি 2G, 3G, এবং 4G নেটওয়ার্ক সুবিধাগুলিকে সমর্থন করেছে। তাছাড়া GPRS এবং EDGE সুবিধাও রয়েছে। ফোনে HSPA 42.2/5.76 Mbps, LTE গতি।

কর্মক্ষমতা:

ফোনে Android 12 অপারেটিং সিস্টেম এবং MediaTek MT6769Z Helio G85 (12nm), Octa-core (2×2.0 GHz Cortex-A75 & 6×1.8 GHz Cortex-A55) প্রসেসর।

RAM এবং ROM:

কোম্পানি ফোনটি 4GB/128GB এর একক ভেরিয়েন্টে লঞ্চ করেছে। গেমিং এর ক্ষেত্রে গ্রাফিক্স, র‍্যাম মোটামুটি ভালো। এছাড়াও, এইচডি-মানের গ্রাফিক্স গেমগুলি সহজেই চালানো যায় এবং বেশ সাবলীলভাবে খেলা যায়।

ক্যামেরা:

ফোনের পিছনে একটি 50MP+2MP+QVGA ক্যামেরা রয়েছে যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি এবং সর্বোচ্চ 1080p@30fps ভিডিও রেকর্ড করতে পারবেন। অন্যদিকে, এটি একটি অতিরিক্ত বৈশিষ্ট্য থেকে যায় ফোনটিতে একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে যা দিয়ে আপনি সুন্দর মানের ছবি এবং সেলফি তুলতে পারবেন। আপনি সামনের ক্যামেরা দিয়ে সর্বাধিক 1080p@30fps ভিডিও রেকর্ড করতে পারেন৷ সেইসাথে, ফোনের ক্যামেরা দিয়ে উচ্চ-মানের সেলফির কাজ অনায়াসে করা যায়।

ব্যাটারি:

মোবাইলটিতে একটি অপসারণযোগ্য Li-Po 5000 mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। তাছাড়া, যার সাহায্যে আপনি গড়ে 115 ঘন্টা স্ট্যান্ডবাই টাইম এবং 13 ঘন্টা নেট ব্রাউজিং পেতে পারেন। সম্পূর্ণ চার্জে, আপনি প্রায় 35 ঘন্টা পর্যন্ত কথা বলতে পারেন। ফোনটি সম্পূর্ণ চার্জ হতে 33W দ্রুত চার্জিং সহ প্রায় 1:20 ঘন্টা সময় নেবে৷


ইনফিনিক্স নোট ১২ আই এর  ভালো দিক


✔ অ্যান্ড্রয়েড ১২

✔ বড় ৬.২২ ইঞ্চি HD+ ডিসপ্লে

✔ ফুল HD+ ডিসপ্লে

✔ ৪ GB RAM, ১২৮GB স্টোরেজ

✔ সামনে এবং পিছনের ক্যামেরার মান ভালো

✔ চমৎকার ডিজাইন





ইনফিনিক্স নোট ১২ আই মোবাইল এর মন্দ দিক

✘ 5G সমর্থন নেই
✘ কোন প্রদর্শন সুরক্ষা নেই


ইনফিনিক্স নোট ১২ আই এই পোস্টটি আশাকরি আপনার একটু হলেও উপকারে আসবে।  যদি আপনি এই মোবাইল ফোনটি কিনতে চান । তবে মোবাইল ফোন কেনার পূর্বে অবশ্যই পুনরায় আবার দামটা দেখে নিবেন । কারণ মোবাইল ফোনের দাম কমে আবার বাড়ে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url