১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ বাংলাদেশ

 

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ বাংলাদেশ

১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন:- বন্ধুরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব ১২,০০০ টাকার গেমিং ফোন। গেম খেলতে সবাই পছন্দ করে। বাংলাদেশে বর্তমানে গেমারদের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আপনারা ১২,০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কিনতে চান তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য। আপনাদের বাজেটের মধ্যে যেন থাকে এমন কয়েকটা গেমিং ফোন আমি আপনাদের সামনে তুলে ধরবো। আশা করি আপনাদের ভালো লাগবে।


১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | OPPO A16e 


১২ হাজার টাকার OPPO A16e  গেমিং ফোনটির মূল্য : ১২,৯৯০ টাকা ।

প্রথমে আমি আপনাদের সাথে যে গেমিং ফোনটি শেয়ার করবো এই ফোন টি হল অপ ব্র্যান্ডের। এর মডেল হলো OPPO A16e। আপনাদের বাজেটের মধ্যে এই গেমিং মোবাইল টি আপনারা নিতে পারবেন। এর মূল্য হচ্ছে ১২,৯৯০ টাকা। আপনারা চাইলে গেমিং ফোনটি নিতে পারেন। নিচে এই ফোনটির কিছু তথ্য উপস্থাপন করে দিব। 


ব্র্যান্ড: OPPO

মডেল: A16e


অপ ব্র্যান্ডের এই গেমিং ফোনটিতে পাচ্ছেন নেটওয়ার্ক পাচ্ছেন 2G, 3G, 4G এবং রম ৩/৪ জিবি আর র‌্যাম ৩২/৬৪ জিবি। এই গেমিং ফোনটিতে আরও পাচ্ছেন। ব্যাটারিতে পাচ্ছেন ৪১০০ mAh  এবং ১৫.৭৮ Wh (রেট মান) 


প্রদর্শন : 

 
এই গেমিং ফোনটিতে আরও প্রদর্শনে পাচ্ছেন আকার : ৬,৫২" (১৬.৫৫ সেমি) পর্দার অনুপাত থাকছে  ৮৯.২৭% । রেজোলিউশনে  ১৬০০০ x ৭২০ (HD+) । রিফ্রেশ রেট হলো ৬০ Hz । স্পর্শ নমুনা হার  হলো ৬০ Hz। রঙ স্বরগ্রাম হলো সাধারণ মান ৭১% NTSC। পিক্সেল ঘনত্ব হলো ২৬৯PPI  । বৈসাদৃশ্য অনুপাত হলো ১৫০০:১ (সাধারণ)। উজ্জ্বলতা হলো 480 নিট (সাধারণ)। প্যানেল হলো এলসিডি। কভার গ্লাস হলো কর্নিং গ্লাস ৩ (GG3) । 


ক্যামেরা : 


প্রধান ক্যামেরা থাকছে ১৩MP এবং সামনে  থাকছে ৫MP । শুটিং মোড পিছনে পাবেন, ছবি, ভিডিও, নাইট, এক্সপার্ট, প্যানোরামিক, টাইম ল্যাপস। এবং সামনে পাবেন, ছবি, ভিডিও, প্যানোরামিক, টাইম ল্যাপস। 


চিপস এ থাকছে  

সিপিউ P22, সিপিউ গতি: 2.0GHz পর্যন্ত, সিপিউ কোর ৮ কোর এবং জিপিউ  IMG GE8320 650MHz  । 



১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | vivo y12s 


১২০০০ টাকার Vivo y12s গেমিং ফোনটির মূল্য : ১২,৯৯০ টাকা ।

ব্র্যান্ড: Vivo

মডেল: y12s


আপনাদের সামনে ১২,০০০ হাজার টাকার ভিতরে যে ফোন নিয়ে কথা বলব সেটি হল vivo y12s । লাইট গেম খেলার পাশাপাশি আপনি অন্যান্য গেম গুলো খুব খেলতে পারবেন। আর এর ব্যাটারি ব্যাকআপ ক্ষমতা ভাল পাবেন।এর মূল্য হচ্ছে ১২,৯৯০ টাকা। আপনারা চাইলে গেমিং ফোনটি নিতে পারেন। নিচে এই ফোনটির কিছু তথ্য উপস্থাপন করে দিব। 


ভিভো ব্র্যান্ডের এই গেমিং ফোনটিতে পাচ্ছেন নেটওয়ার্ক পাচ্ছেন 2G, 3G, 4G এবং রম ৩ জিবি আর র‌্যাম ৩২ জিবি। এই গেমিং ফোনটিতে আরও পাচ্ছেন। ব্যাটারি ৫০০০ mAh । অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ১১।  


১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | Symphony Z30 Pro 



Symphony Z30 Pro গেমিং ফোনের দাম: ১০,৮৯০ টাকা ।


ব্র্যান্ড : Symphony

মডেল : Z30 Pro


আপনাদের সামনে ১২,০০০ হাজার টাকার ভিতরে যে ফোন নিয়ে কথা বলব সেটি হল Symphony Z30 Pro গেমিং ফোন । লাইট গেম খেলার পাশাপাশি আপনি অন্যান্য গেম গুলো খুব খেলতে পারবেন। আর এর ব্যাটারি ব্যাকআপ ক্ষমতা ভাল পাবেন।এর মূল্য হচ্ছে ১০,৮৯০ টাকা। আপনারা চাইলে এই গেমিং ফোনটি নিতে পারেন। নিচে এই ফোনটির কিছু তথ্য উপস্থাপন করে দিব। 


Symphony  Z30 Pro এই গেমিং ফোনটিতে নেটওয়ার্ক পাচ্ছেন 2G, 3G, 4G এবং রম ৪ জিবি আর র‌্যাম ৬৪ জিবি। এই গেমিং ফোনটিতে আরও পাচ্ছেন। ব্যাটারি ৫০০০ mAh । অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ১০। সিপিউ হলো Octa Core (4x 1.8 GHz ARM Cortex-A53 & 4x 1.5 GHz ARM Cortex-A53)। জিপিউ হলো IMG PowerVR GE8320। 


আরো পড়ুন - ৫০০০ টাকার মধ্যে ভাল মোবাইল

৬ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২


১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | Oppo A15  



১২,০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন। এখন যে মোবাইল ফোনটি নিয়ে কথা বলবো তা হল Oppo A15 । এই মোবাইল ফোনটি অফিশিয়াল ভাবে আপনি কিনতে পারছেন ১০,৯৯০ টাকা দিয়ে যার সাথে পাচ্ছেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। ব্যাটারি ৪২৩০ mAh (অ অপসারণযোগ্য) । দ্রুত চার্জিং 10W দ্রুত চার্জিং । 



১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | Vivo Y15s 


আমি আপনার সাথে এখন যে ফোনটি নিয়ে কথা বলবো সেটি হল Vivo Y15s। এই ফোনটির মূল্য হচ্ছে ১১,৯৯০ টাকা। এই ফোনটিও গেম খেলার জন্য খুবই ভালো। এই ফোনটির র‌্যাম হচ্ছে ৩ জিবি এবং রোম হলো ৩২ জিবি পাবেন। ব্যাটারি তে থাকছে ৫০০০ mAh আর দ্রুত চার্জিং 10W । 


১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | Xiaomi Redmi 9 Activ 




এখন যে গেমিং মোবাইল ফোনে কথা বলব তা হল Xiaomi Redmi 9 Activ। এই মোবাইল ফোনটি গেম খেলার জন্য খুবই ভালো। তবে আপনার বাজেটের থেকে টাকার পরিমাণ একটু বাড়াতে হবে অর্থাৎ আপনি ১২,০০০ টাকার ভিতরে মোবাইল ফোনটি পাবেন না। এই মোবাইল ফোন এর অফিশিয়াল প্রাইস হচ্ছে ১৩,৯৯৯ টাকা আর সাথে পাচ্ছেন 4 জিবি র‌্যাম 64 জিবি রম।ব্যাটারি তে থাকছে ৫০০০ mAh (অ অপসারণযোগ্য) আর দ্রুত চার্জিং 10W । 



১২ হাজার টাকার মধ্যে ভালো গেমিং ফোন আপনাদের সামনে বেশ কয়েকটি গেমিং ফোন তুলে ধরা হয়েছে। এই ফোনগুলো গেম খেলার জন্য খুবই ভাল। আপনারা চাইলে এই ফোনগুলো থেকে কিনতে পারেন। তবে ফোন কেনার পূর্বে অবশ্যই পুনরায় আবার দাম দেখে কিনবেন। কেননা ফোনের দাম বারে আবার কমে তাই কেনার আগে দাম দেখে কিনতে হবে। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url