১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ দেখে নিন

 ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ - ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কিনতে চান ? বাংলাদেশের পেক্ষাপটে 15 হাজার টাকা বাজেটের ভিতর ভালো গেমিং মোবাইল ফোন পাওয়া যায় । তাহলে আজকের এই পোস্টটি দেখে আপনার গেমিং ফোন কিনতে পারেন । আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে ১৫০০০ হাজার টাকা বাজেটের ভিতর ভালো গেমিং মোবাইল ফোন গুলি পাওয়া যায় সে গুলির নাম ও দাম তুলে ধরার চেষ্টা করব।বাংলাদেশে বর্তমানে গেমারদের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। 

আরো পড়ুন - ৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

ওয়ালটন মোবাইল 4000 টাকা

৭ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল


১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ দেখে নিন



১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২

১৫০০০ হাজার টাকার ভিতরে ভালো গেমিং মোবাইল ফোন পাওয়া যায় সে গুলির নাম নিচে তুলে ধরেছি। এই ফোনগুলি আপনি খুব সহজে বাংলাদেশ অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। আনঅফিসিয়াল মোবাইল ফোন কিনার থেকে সবসময় নিজেকে দূরে রাখবেন। আর এই সমস্ত গেমিং মোবাইল ফোন কেনার পূর্বে অবশ্যই পুনরায় দাম যাচাই বাছাই করে নিবেন কেননা মোবাইল ফোনের দাম প্রায় প্রতিনিয়ত কমে আবার বাড়ে।
  • Infinix Hot 10 Play
  • Realme C25
  • Realme C21
  • Samsung Galaxy M02
  • Realme Narzo 50
  • Tecno Spark 7 Pro
  •  Vivo Y20

১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ |  Tecno Spark 7 Pro


 Tecno Spark 7 Pro ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ সালে সবার উপরে আপনি এই মোবাইল ফোনটি  রাখতে পারেন। Tecno Spark 7 Pro গেমিং এই মোবাইল ফোনটির অফিশিয়াল দাম হচ্ছে ১৪,৯৯০ টাকা সাথে পাচ্ছেন ৬জিবি র‌্যাম ও ৬৪জিবি রম । তবে এই মোবাইল ফোনের আরেকটি ভেরিয়েন্ট রয়েছে চাইলে আপনি সেটি কিনতে পারেন। তবে এই ভার্সনটা কেনাই আপনার জন্য ভালো হবে যদি আপনি ভালভাবে গেম খেলতে চান। আরেকটি ভেরিয়েন্ট এর অফিশিয়াল দাম হল ১৩,৪৯০ টাকা সাথে পাচ্ছেন ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রম

বর্তমানে বাংলাদেশের বাজারে  ভালো গেমিং মোবাইল ফোনের ভিতরে আপনি এই মোবাইলটি দেখতে পারেন Tecno মোবাইল। Tecno Spark 7 Pro মোবাইল টির মাধ্যমে বর্তমান সময়ের জনপ্রিয় মোবাইল পাবজি ও ফ্রী ফায়ার গেমটি মিডিয়াম টু হাই সেটিং এ কোন প্রকার সমস্যা ছাড়াই খেলতে পারবেন।

 ভালো গেম খেলার জন্য প্রয়োজন পড়ে ভালো প্রসেসর এবং র‌্যামের। Tecno Spark 7 Pro মোবাইলটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Mali-G52 MC2 । আপনি যদি দীর্ঘ সময় ধরে গেম খেলেন তারপরও এই মোবাইল ফোনটি তেমন গরম হবে না। RAM হিসেবে ব্যবহার করা হয়েছে 6GB RAM বাজেটে কথা চিন্তা করলে আমি মনে করি মোটামুটি অনেক ভালো।

Tecno Spark 7 Pro মোবাইলটিতে ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে Li-Po 5000 mAh ব্যাটারি। পাবজি ও ফ্রী ফায়ার প্রায় চার থেকে পাঁচ ঘণ্টা একটানা খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই । ব্যাটারিটি কে দ্রুত চার্জ দেওয়ার জন্য  রয়েছে 18W ফাস্ট চার্জার। 
 

১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ | Infinix Hot 10 Play

১৫০০০ হাজার টাকা বাজেটের ভিতর  যে মোবাইল ফোনটি নিয়ে কথা বলব তাহল Infinix Hot 10 Play। এ মোবাইল ফোনটি আপনি অফিশিয়াল ভাবে কিনতে পারবেন ১০,৯৯০ টাকা দিয়ে। এই মোবাইলে আপনি পাচ্ছেন 4gb র‌্যাম ও 64gb রম।



১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২  Realme C25

এখন যে গেমিং মোবাইল ফোনটি রেখেছি ১৫০০০ হাজার টাকা বাজেটের ভিতর তার নাম হলো Realme C25। মোবাইলটির দুটি ভেরিয়েশন রয়েছে তো আমি যেটি নিয়ে এখানে আলোচনা করব সেটি হল 4 জিবি র‌্যাম এবং 128 জিবি রম যার অফিশিয়াল দাম হচ্ছে ১৪,৯৯০ টাকা মাত্র ।


আপনি যদি পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলতে পছন্দ করেন তাহলে Realme C25 এই গেমিং মোবাইলটি দেখতে পারেন। Realme C25 মোবাইলটি সাহায্যে কোন প্রকার সমস্যা ছাড়াই দীর্ঘ সময় খুব ভালোভাবে মোবাইল পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলা যায়।  কোন প্রকার সমস্যা ছাড়াই আপনি দীর্ঘ সময় ধরে গেম খেলতে পারবেন তার  কারন হচ্ছে এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে Li-Po 6000 mAh ব্যাটারি। 



১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২  Realme C21

১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন 2022 এখন যে মোবাইল ফোনটি নিয়ে কথা বলবো তা হল Realme C21 । এই মোবাইল ফোনটি অফিশিয়াল ভাবে আপনি কিনতে পারছেন ১১,৯৯০ টাকা দিয়ে যার সাথে পাচ্ছেন 4 জিবি র‌্যাম ও 64gb রম ।



১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ Samsung Galaxy M02


15 হাজার টাকা বাজেটের ভিতর এখন যে গেমিং মোবাইল ফোনটি নিয়ে কথা বলব সেটি হল Samsung Galaxy M02। এই মোবাইল ফোনটি অফিশিয়াল ভাবে আপনি কিনতে পারছেন 9,999 টাকা দিয়ে যার সাথে থাকছে 3gb র‌্যাম ও 32gb রম।


১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ Realme Narzo 50

এখন যে গেমিং মোবাইল ফোনে কথা বলব তা হল Realme Narzo 50। এই মোবাইল ফোনটি গেম খেলার জন্য খুবই ভালো হবে । তবে আপনার বাজেটের থেকে টাকার পরিমাণ একটু বাড়াতে হবে অর্থাৎ আপনি ১৫০০ হাজার টাকার ভিতরে মোবাইল ফোনটি পাচ্ছেন না । এই মোবাইল ফোন এর অফিশিয়াল প্রাইস হচ্ছে ১৬,৪৯৯ টাকা আর সাথে পাচ্ছেন 4gb র‌্যাম 64gb রম।


 Vivo Y20 ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২


১৫০০০ হাজার টাকা বাজেটের ভিতর এখন যে গেমিং মোবাইল ফোনটি নিয়ে কথা বলব তা হল  Vivo Y20 ।আর এই মোবাইলটির অফিশিয়াল দাম হচ্ছে 13990 টাকা আর সাথে পাচ্ছেন 4 জিবি র‌্যাম ও 64জিবি রম । এই মোবাইল ফোন দিয়ে আপনি খুব সহজেই গেম খেলতে পারবেন কোনরকম হ্যাং করবে না ।


১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন ২০২২ আজকের এই পোস্টের উপরে যে মোবাইল সমূহ তুলে ধরা হয়েছে এর ভেতর থেকে আপনি যেকোনো একটি মোবাইল ফোন গেম খেলার জন্য নিতে পারেন । তবে মোবাইল ফোন কেনার পূর্বে অবশ্যই আবার দাম দেখে নিবেন। কেননা মোবাইল ফোনের দাম বাড়ে আবার কমে । তাই সঠিক দাম জানার জন্য অফিশিয়াল সাইট ভিজিট করুন অর্থাৎ আপনি যে মোবাইলটি কিনতে চাচ্ছেন ওই মোবাইলের অফিশিয়াল ওয়েবসাইট।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url